টাংগাইল জেলা থেকে সরাসরি শপে এসে ল্যাপটপ নিয়ে গেলেন।

👍 আলহামদুলিল্লাহ ৬/০৩/২০২৪ একটি লেনেভো ল্যাপটপ টাংগাইল জেলা থেকে হারুনউর রশিদ নামের স্যারের প্রশিক্ষনার্থী সরাসরি শপে এসে ল্যাপটপ নিয়ে গেলেন। এতো কনফিউশন না থেকে কনফার্ম হয়ে শপে চলে আসুন। অথবা কন্ডিশনে কুরিয়ারে নিন। যারা নিজেদের বড় মনে করে তাদের সব সময় উন্নতি না হয়ে অবনতিই হয়। অন্যেরা ল্যাপটপ ক্রয় করে নিজেদের স্কিল ডেভেলপ করতেছে। আর আপনি চিন্তা করতে করতে সময় নষ্ট করতেছেন!! আমাদের স্টকে একটা ল্যাপটপ থাকলে বুঝবেন সেটাও ভালো। কারন প্রতিটি ল্যাপটপ খুব ভালো করে চেক করে একদিন চালিয়ে তারপর ওয়েবসাইটে পাবলিশ করা হয়। দাম কিছুটা কম বেশি মনে হতে পারে। কিন্তু একটা ১০০% ভালো ল্যাপটপ পাবেন তা নিশ্চিন্ত থাকুন।

🟡 সরাসরি এসে দেখে নিতে হলে শর্ত হলো প্রথমে ওয়েবসাইট থেকে দেখে যে ল্যাপটপ পছন্দ হয় আপনি তার স্ক্রিনশট হোয়াটসঅ্যাপে পাঠাবেন । তারপর কনফার্ম হয়ে সরাসরি আমাদের লকেশনে এসে দেখে নিয়ে যেতে পারবেন। ল্যাপটপ হ্যাং করলে বা চালানোর সময় কোন সমস্যা হলে আপনাকে ল্যাপটপ দেওয়া হবে না, যে টাকা বুকিং করেছেন তা ফেরত দেওয়া হবে।

🟢 কুরিয়ারে নিলে কন্ডিশনে নিতে পারবেন মাত্র প্রথমে ২০০০ টাকা পাঠিয়ে। সুতরাং ক্রয় করতে চাইলে ওয়েবসাইট ভিজিট করে যেটি পছন্দ হয় তার স্ক্রিনশট নিয়ে হোয়াটসঅ্যাপে মেসেজ দিয়ে জানান 01949285242

🌺 ওয়েবসাইটঃ https://freelancingcomputer.com/product-tag/in-stock/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *