লক্ষ্মীপুর জেলাতে সরাসরি বাড়িতে এসে ল্যাপটপ নিয়ে গেলেন।

👍 আলহামদুলিল্লাহ ১৯/০৪/২০২৪ একটি ডেল ল্যাপটপ সরাসরি লক্ষ্মীপুর জেলার টুমচর থেকে ফরহাদ হোসাইন নামের এক প্রিয় ভাই বাড়িতে এসে দেখা করে নিয়ে গেলেন। উনি প্রথমে ১০০০০ হাজার টাকা দিয়ে ল্যাপটপ বুকিং করে বাকি টাকা কয়েকদিন পরে দিয়ে ল্যাপটপ নিয়ে গেলেন। এতো কনফিউশন না থেকে ওয়েবসাইট দেখে কনফার্ম হয়ে হোয়াটসঅ্যাপে স্ক্রিনশট পাঠান। অথবা কন্ডিশনে কুরিয়ারে নিন। যারা নিজেদের বড় মনে করে তাদের সব সময় উন্নতি না হয়ে অবনতিই হয়। অন্যেরা ল্যাপটপ ক্রয় করে নিজেদের স্কিল ডেভেলপ করতেছে। আর আপনি চিন্তা করতে করতে সময় নষ্ট করতেছেন!! আমাদের স্টকে একটা ল্যাপটপ থাকলে বুঝবেন সেটাও ভালো। কারন প্রতিটি ল্যাপটপ খুব ভালো করে চেক করে একদিন চালিয়ে তারপর ওয়েবসাইটে পাবলিশ করা হয়। দাম কিছুটা কম বেশি মনে হতে পারে। কিন্তু একটা ভালো ল্যাপটপ পাবেন তা নিশ্চিন্ত থাকুন।

🟡 সরাসরি এসে দেখে নিতে হলে শর্ত হলো প্রথমে ওয়েবসাইট থেকে দেখে যে ল্যাপটপ পছন্দ হয় আপনি তার স্ক্রিনশট হোয়াটসঅ্যাপে পাঠাবেন । তারপর আপনার সাথে কথা বলে ১০০% কনফার্ম হয়ে আপনাকে লক্ষ্মীপুর চকবাজার মসজিদ মার্কেট তৃতীয় তলায় মিনার শপে আসতে বলা হবে, সেখানে এসে ভালো মতো ল্যাপটপ চেক করে নিয়ে যেতে পারবেন। ল্যাপটপ হ্যাং করলে বা চালানোর সময় কোন সমস্যা হলে আপনাকে ল্যাপটপ দেওয়া হবে না, যে টাকা বুকিং করেছেন তা ফেরত দেওয়া হবে।

🟢 কুরিয়ারে নিলে কন্ডিশনে নিতে পারবেন মাত্র প্রথমে ১০০০ টাকা পাঠিয়ে। সুতরাং ক্রয় করতে চাইলে ওয়েবসাইট ভিজিট করে যেটি পছন্দ হয় তার স্ক্রিনশট নিয়ে হোয়াটসঅ্যাপে মেসেজ দিয়ে জানান 01949285242

🌺 ওয়েবসাইটঃ https://freelancingcomputer.com/product-tag/in-stock/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *